কম্পিউটার - টিপস

কম্পিউটার টিপস

About Us









আপনি যদি এমন কোনও আইএসপি কোম্পানী অনুসন্ধান করেন যা সঠিক প্রযুক্তিগত সহায়তার সাথে আপনার সর্বোত্তম ইন্টারনেট সংযোগ সরবরাহ করতে পারে এবং আপনার প্রয়োজনীয়তা পূরণ করতে পারে তবে এ.বি.এস নেটওয়ার্ক  আপনার জন্য সঠিক সমাধান। আপনি আপনার প্রত্যাশা থেকে আরও বেশি কিছু পাবেন।

এ.বি.এস নেটওয়ার্ক ছড়িয়ে দিয়েছে নিরবিচ্ছিন্ন ও দ্রুতগতির ইন্টারনেট কানেকশন। আমরা কানেকশন দিচ্ছি Fiber Optic/Cat (5,6) Cable দিয়ে যা আপনাকে দিবে নিরবিচ্ছিন্ন দ্রুত গতির ইন্টারনেট সুবিধা এবং আপনার সাথে থাকার জন্য আমাদের support team প্রস্তুত 24/7 । BDIX Bandwidth - Unlimited YouTube Bandwidth - Unlimited।


সরাসরি অপটিক্যাল ফাইবারে সংযোগ প্রদান,দূর্দান্ত ইন্টারনেট স্পীড,এখন আপনার পাশেই,বৈধ ইন্টারনেট সেবা পেতে আজই আমাদের কল করুন।





এ.বি.এস নেটওয়ার্ক বাংলাদেশের একটি নেতৃস্থানীয় ইন্টারনেট পরিষেবা প্রদানকারী এবং আইটি সমাধান সংস্থা। এ.বি.এস নেটওয়ার্ক খুব উচ্চ স্তরের সফ্টওয়্যার এবং প্রযুক্তি সহায়তা প্রদানের লক্ষ্যে যাত্রা শুরু করে। কোম্পানি আইটি বিশেষজ্ঞদের খুব প্রতিভাধর শক্তি যারা তাদের পদ্ধতির মধ্যে সৃজনশীল এবং এগিয়ে চিন্তা সঙ্গে উন্নত হয়েছে। 

তারা সবসময় ক্লায়েন্ট চাহিদা উপর ভিত্তি করে সঠিক আইটি সম্পর্কিত সমাধান প্রদান করতে প্রস্তুত।

এ.বি.এস নেটওয়ার্ক মান এবং পরিষেবা বিশ্বাস করে কারণ গুণ এবং পরিষেবা নিজস্ব চাহিদা তৈরি করে। 


এ.বি.এস নেটওয়ার্ক মূল্যটি সস্তা না উচ্চ। এটি মূল্য আসে যখন আমরা দায়ী। এবং আমরা আপনাকে আউট অফ সার্ভিস অফ স্টেট এর আশ্বাস দিচ্ছি ....




এ.বি.এস নেটওয়ার্ক হচ্ছে ইন্টারনেট সার্ভিস প্রদানকরী পতিষ্ঠান যার লক্ষ্য হচ্চে BANGLADESH নাগরিকদেরকে মান সম্পন্ন ইন্টারনেট সার্ভিস প্রদান করা। 


এ.বি.এস নেটওয়ার্ক অনেক বাধা বিপত্তি অতিক্রম করে আপনাদের ইন্টারনেট সার্ভিস দিয়ে থাকে। অমরা এ.বি.এস নেটওয়ার্ক এর গ্রাহকদের মান সম্পন্য সার্ভিস প্রদানে বদ্ধ পরিকর । আর এ জন্য আমাদের দরকার আপনাদের সহযোগীতা। 

আপনার পরামর্শ আমাদের উৎসাহিত করে আপনাদেরকে মান সম্পন্য সেবা প্রদান করতে। সুতরাং আপনার পরামর্শ একান্ত কাম্য। আপনার অভিযোগ জানানোর আগে আপনাদের যা করনীয়:

আপনার করনীয়ঃ


#১ আপনার রাউটারের ফার্মওয়্যার আপডেট রাখুন- সবসময় আপডেট রাউটার ব্যবহার করুন। অনেক সময় এমন হয়, আপনার ইন্টারনেট সার্ভিস প্রভাইডার ইচ্ছা করে তাদের নিজস্ব রাউটার আপনাকে ধরিয়ে দিবে। যেটা পরে যেয়ে অনেক বিড়ম্বনার কারন হতে পারে। তাই রাউটার কিনবেন নিজের ইচ্ছা মতো দেখে শুনে।


#২ সুবিধা জনক যায়গাতে রাউটারটি স্থাপন করুন- রাউটারটি স্থাপন করবেন এমন একটি স্থানে যেখান থেকে প্রায় সব ঘড়ে সমান ভাবে সিগন্যাল পৌছাতে পারে। এই আরও বিস্তারিত জানতে চাইলে পড়তে পারেন-


#৩ শক্ত পাসওয়ার্ড ব্যবহার করা- কথাটা কেমন শোনাচ্ছে না? হুম, পাসওয়ার্ড আবার কি মাইনে রাখে? রাখে, কারন আপনি যখন একটা শক্ত পক্ত পাসওয়ার্ড ব্যবহার করবেন তখন আর বাইরের কেউ আপনার নেট লাইন ব্যবহার করতে পারবে না। প্লাস পাবেন সিকিউর নেট সার্ভিস।


#৪ ওয়াইফাই চ্যানেল- সবসময় সঠিক ওয়াইফাই চ্যানেল ব্যবহার করবেন। বেশিরভাগ সার্ভিস প্রভাইডার ২.৪ গিগাহার্জ ব্যবহার করে যেটা সবার জন্য পারফেক্ট নাও হতে পারে।


#৫ পুরনো ডিভাইস ডিসকানেক্ট করে রাখুন- কথাটার মানে হল, যখন কোন ডিভাইস আর ব্যবহার করবেন না তখন সেটি ওয়াইফাই রাউটার থেকে ডিসকানেক্ট করে রাখুন।


#৬ পিং টেস্ট- সময় সময় পিং টেস্টের মাধ্যমে আপনার নিয়মিত ইন্টারনেট গতি পরিক্ষা করতে পারেন, আর এ জন্য আপনাকে এই সাইটে যেতে হবে-  http://speedtest.googlefiber.net/​


#৭ রিস্টার্ট- অনেক সময় এমন হয় দেখবেন আপনার রাউটার চলতে চলতে হ্যাং করে। আর হটাৎ করেই স্পীড গায়েব বা নেট লাইন ডিসকানেক্ট হয়ে যায়। এমতাবস্থায় কিচ্ছু করবেন না জাস্ট রাউটার টা একবার অফ করে অন করুন বা রিস্টার্ট দিন।


#৮ একাধিক রাউটারের ব্যবহার- অনেক সময় এমন হয়, আপনার ফ্লোরের স্পেস অনেক বড় আর দুর্ভাগ্য বসতো আপনি যে রাউটারটি কিনেছেন সেটি সম্পূর্ণ ফ্লোর কভার করতে পারছে না যার ফলে আপনার নেট স্পীড অনেক কম আসছে। একটি কাজ করুন নতুন আরেকটি বড় দেখে রাউটার কিনুন বা ছোট আরেকটি রাউটার কিনে সেটি ঘড়ের আরেক কোনায় সেট করে নিন।


#৯ একই সিগন্যালের ডিভাইস থেকে দূরে রাখা- মনে রাখবেন আপনার ঘড়ের কিছু কমন ইলেক্ট্রনিক ডিভাইস আছে জেগুলা ঠিক একই ২.৪ গিগাহার্জ ব্যবহার করে। যেমন, টিভি, কডলেস ফোন, মাইক্রোওয়েভ ওভেন, ইত্যাদি। আর আপনি যদি সেই একই ডিভাইসের পাসে রাউটার স্থাপন করেন তবে স্বাভাবিক ভাবেই রাউটার তার নিজস্ব সিগন্যাল দিতে বাধা গ্রস্ত হবে।


#১০ এন্টেনা- প্রয়োজনের উপরে ভিত্তি করে চেষ্টা করুন এন্টেনা সহ রাউটার কিনতে। আর আপনি চাইলে পুরনো রাউটারের এন্টেনা পরিবর্তন করে নতুন বড় বা আরও উন্নত এন্টেনা লাগিয়ে নিতে পারবেন। এটা করার জন্য আপানাকে নিকটস্থ রাউটার সপ এ যেয়ে কথা বলতে হবে।



এ.বি.এস নেটওয়ার্ক মিশন বাংলাদেশের সকলের কাছে উচ্চ মানের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশে একটি নেতৃস্থানীয় ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী হিসাবে ইন্টারনেট সংযোগ এবং তথ্য যোগাযোগের অগ্রগতির জন্য চ্যাম্পিয়ন হয়।


এ.বি.এস নেটওয়ার্ক ভবিষ্যতের প্রতি দৃষ্টিভঙ্গি এবং উন্নয়নশীল প্রযুক্তি ও পরিষেবাদিগুলিতে অবিরাম আবিষ্কারের সাথে ভবিষ্যতে দিকে বিশ্বাস করে যা আমাদের গ্রাহকদের আজ এবং ভবিষ্যতে উভয়কে কোম্পানির নীতিমালায় - "সর্বাধিক নির্ভরযোগ্য, নিরাপদ এবং সাশ্রয়ী মূল্যের: আশ্চর্যজনক অভিজ্ঞতা" - তে থাকা প্রয়োজন।









বাংলাদেশে উদ্ভাবনী ও সমন্বিত আইসিটি সমাধান সরবরাহের জন্য পছন্দসই পছন্দ হতে। এ.বি.এস নেটওয়ার্ক দৃঢ়ভাবে বিশ্বাস করে যে আজকের অপারেটিং পরিবেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) গুরুত্বপূর্ণ। 


উদ্ভাবন নতুন ব্যবসায়িক সুযোগ এবং উন্নত গ্রাহক সম্পর্কের একটি উন্নতি enabler হয়।

এ.বি.এস নেটওয়ার্ক ব্রডব্যান্ড ইন্টারনেট পরিষেবা সরবরাহকারীর জন্য একটি বিশ্বস্ত নাম। 


শুরু থেকে এবিএস নেটওয়ার্কে আলোড়ন পরিচালনার জন্য তার নীতি হিসাবে 'মোট উৎকর্ষতা' ধারণা করা হয়েছে, যার চারপাশে কার্যক্রমের সম্পূর্ণ বর্ণালীকে ঘিরে রয়েছে। 

এ.বি.এস নেটওয়ার্ক বাংলাদেশের একটি সরকারি নিবন্ধিত সংস্থা।




Our Legal Details

1. Trade Licence : 2017

2. TIN Certificate : 2017

3. BTRC Approval : 2018

The ABS network provides internet services for customers and all customers of the house from the beginning. A major percentage of our valued customers are home users. We are always grateful to them and we do our best to serve them best. From BTRC to High Speed ​​Broadband, we offer the most modern benefits to the browsing satisfaction.

ABS Network provides internet services for corporate customers. We have a wide network of fiber optic backbones for our clients to serve where he never ABS Network Optical Fiber Network and Communication Best Internet Service Provider We provide unlimited usage and download facility, 10 Mbps FTP download speed anytime, anywhere. Buffer free you tube


Special Thanks to visit our website For any kind of information Feel free to call us ....



No comments

Post a Comment

Thanks For Comment


Don't Miss
© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
made with by SaHaLoM Pro